1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
মনিরুল আলভীর নেতৃত্বে"ইকোনমিকস ক্লাব" - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

মনিরুল আলভীর নেতৃত্বে”ইকোনমিকস ক্লাব”

নজরুল বিশ্ববিদ্যালয়
  • প্রকাশের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪

Tags:

 

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের  “দ্যা ইকোনমিকস ক্লাব অব জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়” এর নব নির্বাচিত ১০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট পদে মোহাম্মদ মনিরুল ইসলাম এবং জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন ফাইম ফয়সাল আলভী।

রবিবার (১০ মার্চ) বিকেলে প্রশাসনিক ভবনের ( কনফারেন্স কক্ষ) তৃতীয় তালায় সেমিনার ও ক্লাবের উদ্বোধন ঘোষণা করা হয়। ক্লাবটির নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক জনাব লাইলী আক্তার।

 

সাকিব-মহিনির সঞ্চালনায় প্রক্টর অধ্যাপক ড. সঞ্জয় কুমার মুখাজী বলেন,বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য হলো জ্ঞান সৃষ্টি ও বিতরণ করা। এই ধরনের কাজ করার জন্য প্লাটফর্ম খুবই গুরুত্বপূর্ণ। যৌক্তিকভাবে দেশের অর্থনীতির বিভিন্ন বিষয়ে অর্থনীতি ক্লাব তাদের নিজস্ব বক্তব্য বা মতামত এবং ব্যক্ষা বিশ্লেষন করবে এই প্রত্যাশা রাখি।

 

এছাড়াও উক্ত কমিটিতে সহ সভাপতি হিসেবে জামিল তারিখ, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ মেহেরাব হোসেন, অর্গনাইজিং সেক্রেটারি মোহাম্মদ  আরিফ বিল্লাহ, ট্রেজারার মোহাম্মদ আশিকুজ্জামান আশিক, মিডিয়া এন্ড ক্রিয়েটিভ সেক্রেটারি  আব্দুল্লাহ ইউসুফ রাফি, ইভেন্ট সেক্রেটারি অন্নেশা আক্তার নোভা,পাবলিক রিলেশন সেক্রেটারি মেহেদী হাসান এবং অফিস সেক্রেটারি মোহাম্মদ  আনারুল ইসলাম।

 

ক্লাবটির সাধারণ সম্পাদক ফাইম ফয়সাল আলভী বলেন,আমি বিশ্বাস করি বিভাগের শিক্ষার্থীদের অর্জিত জ্ঞান বাস্তব ক্ষেত্রে চর্চায় ইকোনোমিক্স ক্লাব গুরুত্বপূর্ণ অবদান রাখবে।ক্লাবটি অর্থনীতি বিভাগের বাইরেও সমগ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে অর্থনীতি বিষয়ক জ্ঞান ছড়িয়ে দেবে।তাছাড়াও গবেষণা ও নতুন জ্ঞান সৃষ্টি ও অন্বেষণে ক্লাবটি ভূমিকা রাখবে।শুধু একাডেমিক ক্ষেত্রেই নয় ইকোনোমিক্স ক্লাব সামাজিক-সাংস্কৃতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।ইকোনোমিক্স ক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করতে পারায় আমি আনন্দিত এবং গর্বিত। এছাড়াও উক্ত  অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. সঞ্জয় কুমার মুখার্জী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের প্রধান মেহেদী উল্লাহ, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক জনাব লাইলী আক্তার, সহযোগী অধ্যাপক সাবিকুন্নাহার বন্না এবং প্রভাষক মাশফিকুন্নাহার শারমিন সহ বিভাগের ছাত্র ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর