1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
যৌন নিপীড়ক ও তার সহযোগীর বিরুদ্ধে আন্দোলন ষষ্ঠ দিনে গড়াল - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

যৌন নিপীড়ক ও তার সহযোগীর বিরুদ্ধে আন্দোলন ষষ্ঠ দিনে গড়াল

নজরুল বিশ্ববিদ্যালয়
  • প্রকাশের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে যৌন নিপীড়কের বিরুদ্ধে তালাবদ্ধ প্রশাসনিক ভবনের সামনে  ষষ্ঠ দিনে আন্দোলন চলছে।

 

রবিবার (১০ মার্চ ) দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে যৌন নিপীড়ক সাজন সাহা ও তার মদতদাতা রেজওয়ান আহমেদ শুভ্র’র বিরুদ্ধে তালাবদ্ধ প্রশাসনিক ভবনের সামনে আন্দোলন চলছে আজ ষষ্ঠ দিনের মত। পূর্ববর্তী ৬ দফা দাবির সাথে শুক্রবার (৮ মার্চ) আরো ৫ দফা দাবির পরিপ্রেক্ষিতে

সন্ধ্যায় সাজন সাহার পাশাপাশি বিভাগীয় প্রধান রেজুয়ান আহমেদ শুভ্রর বিরুদ্ধে তদন্ত পরিচালনা করতে অনির্দিষ্ঠকালের জন্য তদন্ত কমিটি পুনর্গঠন করলেও  বিশ্ববিদ্যালয় প্রশাসন দাবি বাস্তবায়নের জন্য  দৃশ্যমান কোন কাজ করতে না পারার প্রেক্ষিতে আজ আবারো প্রশাসনিক ভবন তালাবদ্ধ করে আন্দোলন করছে শিক্ষার্থীরা।

 

শিক্ষার্থীদেরকে রেজিষ্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবির বলেন, স্থায়ী সমাধানের জন্য আমাদের  সকল প্রক্রিয়া মেনে এগোতে হচ্ছে। আইনের কোন রকম ব‍্যত‍্যয় ঘঠিয়ে সিদ্ধান্ত নিলে তা স্থায়ি হবেনা এবং অপরাধীরা পার পেয়ে যাবে। আগামীকাল (১১ মার্চ) এর মধ্যে উপাচার্যের উপস্থিতিতে একটি সিদ্ধান্ত নেওয়া হবে বলে আশ্বস্ত করেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর