1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
ভোলার শশীভূষণে নারীসহ চার মাদক কারবারী আটক - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

ভোলার শশীভূষণে নারীসহ চার মাদক কারবারী আটক

আমার কথা ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

ভোলার শশীভূষণ থানার পুলিশ পরিদর্শক মো. জিল্লুর রহমানের নেতৃত্বে ৫৫৫ পিচ ইয়াবাসহ মমতাজ বেগম (৩২), মো. শাহিন মাঝি (২১) মো. আহসান ফরাজী (২৪) ও মো. শরীফ চৌকিদার (২১) নামের চার মাদক কারবারীকে আটক করা হয়েছে।

আজ শুক্রবার ( ৮ মার্চ) দুপুরে আসামীদের চরফ্যাশন আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার (৭ মার্চ) রাত সোয়া ১০ টার দিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোহাম্মদ আলী মিয়ার বাড়ির মাদক ব্যবসায়ী লিটন মিয়ার বসত ঘর থেকে তাদের আটক করা হয়।

আকটকৃত মমতাজ বেগম উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কারীকর কান্দি গ্রামের মো. লিটন মিয়ার স্ত্রী, মো. শাহিন মাঝি এওয়াজপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দক্ষিণ মাদ্রাজ গ্রামের মো. হোসেন মাঝির ছেলে, মো. আহসান ফরাজী একই এলাকার মৃত ফারুখ মাঝির ছেলে ও মো. শরীফ চৌকিদার এওয়াজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রুহুল কেছের ছেলে।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) ম. এনামুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষণ থানার পুলিশ পরিদর্শক (নি:)) মো. জিল্লুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় উপ-পরিদর্শক (এসআই) (নি:) মো. শহিদুল ইসলাম, এএসআই মো. সরোয়ার বশির, এএসআই মো. শওকত উল করিম, এএসআই মো. ওমর ফারুখ ফোর্সসহ শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোহাম্মদ আলী মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে মো. লিটন মিয়ার বসত ঘর থেকে ৫৫৫ পিচ ইয়াবাসহ মমতাজ বেগম, মো. শাহিন মাঝি, মো. আহসান ফরাজী, মো. শরীফ চৌকিদার নামের চার মাদক কারবারীকে আটক করা হয়।

 

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মো. লিটন মিয়া কৌসলে পালিয়ে যায় বলে পুলিশ জানায়।
শশীভূষণ থানার পুলিশ পরিদর্শক মো. জিল্লুর রহমান বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে। মামলা নং-০৩।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর