1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শিক্ষকের বহিষ্কার চেয়ে মানববন্ধন ও আন্দোলন - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

শিক্ষকের বহিষ্কার চেয়ে মানববন্ধন ও আন্দোলন

নজরুল বিশ্ববিদ্যালয়
  • প্রকাশের সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪

Tags:

মঙ্গলবার (৬ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল সংঘটনগুলোর দুটি সংঘটন ও শিক্ষার্থীরা মানববন্ধন করেন।উক্ত মানববন্ধনে বক্তারা মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান রেজওয়ান আহমেদ শুভ্র এবং সহযোগী অধ্যাপক সাজন সাহার বহিষ্কার চান।

মানববন্ধন শেষে বিভাগে ক্লাস পরীক্ষা বর্জন করে  অহিংস আন্দোলন গড়ে তোলেন।বিভাগীয় প্রধান এবং সহযোগী অধ্যাপকের বহিষ্কারের দাবিতে  বিকাল পযর্ন্ত চলমান আন্দোলনটি সময় গড়ানোর সাথে সাথে দানা বাধতে থাকে। একপর্যায়ে আন্দোলনরত শিক্ষার্থীরা বিভাগটি তালাবদ্ধ করলে মেয়ে শিক্ষার্থীরা বের করতে এসেও সাড়া পাননি। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. সঞ্জয় কুমার মুখাজী তাদের উদ্ধার করেন। এর একপর্যায়ে শুভ্র-সাহার নাম ফলক বিভাগ থেকে উঠিয়ে আগুনে পোড়ানো হয়।কালো কাপর দিয়ে বিভাগের নাম ফলক ডেকে দেওয়া হয়। উক্ত আন্দোলনের সময় ডিপার্টমেন্টের চেয়ারম্যান, লুইচ্চামিদের সুপারম্যান, চা খাওয়ার বাহানা, লুইচ্চামি ছাড়া কিছু না।

 

আমাদের আন্দোলনে রাজনীতি চলবেনা, সাজন শুভ্রর আস্থানা ভেঙ্গে দাও ঘুরিয়ে দাও সহ নানান স্লোগানে মুখরিয় হয়।  উল্লেখ্য রবিবার (৩ মার্চ) মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের নারী শিক্ষার্থী সৈয়দা সানজানা আহসান ছোঁয়ার ফেসবুকে করা এক পোস্টের মাধ্যমে জানান অনৈতিক সখ্যতা করতে চান উক্ত শিক্ষক। প্রতিনিধি :নজরুল বিশ্ববিদ্যালয়

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর