1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
রাজশাহীতে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

রাজশাহীতে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪

বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার আনুলিয়া স্কুল মোড়ে এ দুর্র্ঘটনাটি ঘটে। ট্রাক চাপায় নিহত পরীক্ষার্থীর নাম শাহারিয়ার নাফিজ (১৭)। সে পালশা গ্রামের আব্দুল ওহায়েদএর ছেলে। এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নাফিজ ও তার বন্ধু মাহফুজ দুজনেই একটি মোটরসাইকেল যোগে পরীক্ষার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।

 

পথে আনুলিয়া স্কুল মোড়ে পৌঁছালে অপর দিকে থেকে আশা একটি নাবিল কোম্পানীর ট্রাক সামনে পড়ে যায়। এসময় নাফিজ তার দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণের চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে নিয়ন্ত্রণের চেষ্টায় ব্যার্থ হয়ে রাস্তার পাশে ইটের সাথে ধাক্কা লাগে। এতে ছিটকে ট্রাকের চাকার ভেতরে ডুকে যায় নাফিজ। আর তার সহপাটি ছিটকে পড়ে রাস্তার পাশে।এতে ঘটনা স্থালেই নাফিজ মারা যায়। আর এঘটনায় একই গ্রামের নান্টুর ছেলে মাহফুজ (১৭), গুরুতর আহত হয়।

 

আহত মাহাফুজকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তারা দুইজনেই পালসা উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পরীক্ষা দিয়ে আসছিলো।বুধবার ভূগোল ওপরিবেশ পরীক্ষা ছিলো তাদের। এদিকে এমন দুর্ঘটনায় পুরো এলাকায় স্তব্ধ হয়ে পড়ে।

 

এবিষয়ে পালশা উচ্চা বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক সুব্রত কুমার বলেন,ছেলেটির এই অপমৃত্যুতে ভীষণভাবে আমরা মর্মাহত হয়েছি। এমন দুর্ঘটনায় যেন আর না ঘটে। নাফিজ খুবই ভদ্র একটি ছেলে ছিল। আহত মাহফুজের চিকিৎসার খোঁজখবর নিচ্ছি আমরা।

 

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন,সড়ক দুর্ঘটনায় একজন পরীক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে আছে,তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর