1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি তুষার, সাধারণ সম্পাদক শফিক - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি তুষার, সাধারণ সম্পাদক শফিক

আনারুল ইসলাম , নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪

তুষার, শফিকের নেতৃত্বে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

২০২৪ সালের শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. তুষার কান্তি সাহা এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম।

 

 

রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বিকাল ৪টায় ভোট গণনা শুরু করে নির্বাচন কমিশন। নির্বাচনে মোট ২২২ টি ভোটের বিপরীতে কাস্টিং হয়েছে ২১৯টি । এর মধ্যে সশরীরে ১৮৪ টি এবং অনলাইনে ৩৫টি ভোট জমা পড়ে।নির্বাচন কমিশনার কাজী মো. সাহিদুজ্জামান ভোট গননা শেষে রাত সারে সাতটায় ফলাফল ঘোষণা করেন।

 

 

নির্বাচনে সহ-সভাপতি পদে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আসিফ ইকবাল আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক একেএম মাসুদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক পদে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মাহবুবুর রহমান জনি, কোষাধ্যক্ষ পদে এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো: আলিম মিয়া, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে সঙ্গীত বিভাগের সহযোগী অধ্যাপক ড. দেবাশীষ বেপারী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ তরিকুল ইসলাম জনি এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ইন্দ্রানী মন্ডল নির্বাচিত হয়েছেন।

 

 

এছাড়াও ৬টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন আইন ও বিচার বিভাগের সহযোগী অধ্যাপক মুহম্মদ ইরফান আজিজ, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক ফিরোজ আহমেদ ও স্বপ্না পাপুল, নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মুশফিকুর রহমান, চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক রাশেদুর রহমান, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক সবুজ চন্দ্র ভৌমিক এসিএমএ।

 

 

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নাজমুল হাসান, স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের সহকারী অধ্যাপক আফরোজা ইসলাম লিলি, আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক অরিন্দম বিশ্বাস এবং ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক আব্দুল করিম।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর