1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বরিশালে ৬ কেজি গাজার ব্যাগসহ স্বামী - স্ত্রী আটক - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বরিশালে ৬ কেজি গাজার ব্যাগসহ স্বামী – স্ত্রী আটক

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

বরিশাল উজিরপুর উপজেলা ইছলাদী টোল প্লাজায় বিপুল পরিমাণ গাঁজাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
সোমবার সকাল ১০টার দিকে।

সুত্রে জানা যায় একটি গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।আটককৃতরা হল- বরিশাল নগরী পলাশপুর এলাকার আব্দুর রশিদ মোল্লার ছেলে মানিক মোল্লা (৪০) ও তার তৃতীয় স্ত্রী আলেয়া বেগম।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাব ইন্সপেক্টর ইশতিয়াক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর উপজেলার ইছলাদী টোল প্লাজায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এসময় তিনি আরও বলেন, একটি পালসার মোটরসাইকেলে দুটি ব্যাগ ভর্তি করে গাঁজা নিয়ে যাওয়ার সময় স্বামী-স্ত্রীকে ছয় কেজি গাঁজাসহ আটক করা হয়।আটককৃত মানিক মোল্লার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এই ঘটনায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উজিরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, দীর্ঘদিন যাবত মানিক মোল্লা বিভিন্ন জায়গা থেকে মাদক সরবরাহ করে বরিশালে সাপ্লাই দিচ্ছেন। এমন খবরের ভিত্তিতে সোমবার সকালে উজিরপুর উপজেলার ইছলাদী টোল প্লাজায় অভিযান চালিয়ে ছয় কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর