1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
আবাদতাকিয়া মাদ্রাসার উদ্যেগে বার্ষিক শিক্ষা সফর - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

আবাদতাকিয়া মাদ্রাসার উদ্যেগে বার্ষিক শিক্ষা সফর

মোঃ রবিউল ইসলাম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি)।
  • প্রকাশের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

শিক্ষা সফর প্রতিটি ছাত্র ছাত্রী এবং শিক্ষকদের অনুপ্রেরণা শিক্ষা দেয় বাহিরের জগৎ ও প্রত্নতত্ত্ব ইতিহাস সম্পর্কে তাই
প্রতিবছরের ন্যায় এবারো একটা মহৎ উদ্যোগ নিয়ে বার্ষিক শিক্ষা সফরের আয়োজন করেছে রাণীশংকৈল উপজেলার সুনামধন্য প্রতিষ্ঠান আবাদ তাকিয়া মোহাম্মদিয়া কামিল মাদ্রাসা।

এই শিক্ষা সফরে যেতে উৎসুক -আবাদ তাকিয়া মোহাম্মদিয়া কামিল মাদ্রাসার কোমলমতি ছাত্র ছাত্রীরা এবং শিক্ষক ও শিক্ষিকা। ছাত্র ছাত্রী গাইডলাইন হিসাবে ছাত্রদের দেখভাল এর জন্য হিসেবে শিক্ষক পরিচালনা করেন অভিজ্ঞ শিক্ষক মন্ডলী স্যাররা প্রতিবছরে বার্ষিক শিক্ষা সফরে পরিচালনা করেন । সকল ছাত্র-ছাত্রীদেরকে আনন্দে মুখরিত সার্বিক ইতিহাস সম্পর্কে জ্ঞান অর্জনের জন্য তাই প্রতিবছর আনন্দ বিনোদন শিক্ষা সফরের আয়োজন করে এই সুনাম ধন্য প্রতিষ্ঠান টি।

আবাদ তাকিয়া মোহাম্মদিয়া মাদ্রাসা রাণীশংকৈল উপজেলার মধ্যে একটি সর্ববৃহৎ ও মডেল মাদ্রাসা হিসাবে বিবেচিত হওয়ায় শিক্ষা সফরের পরিচালনায় , অপ্রীতিকর অঘটন ঘটেনি , শিক্ষা সফরে সার্বিক তথ্যবধানে ছিলেন, জনাব মোঃ মিজানুর রহমান , আরবি প্রভাষক . মোঃ ইসমাইল হোসেন , জনাব মোঃ শহেব আলী
ছাত্রীদের দেখভালের জন্য শিক্ষিকাদের দায়িত্ব পালন করেন শিক্ষিকা মোছাঃ রোজিনা আক্তার ।জানা যায় শিক্ষক রোজিনা অনেক অভিজ্ঞ তিনি বারাবরে সাথীদেরকে দেখাশোনা করেন শিক্ষা সফরে, এবারও তিনি সুন্দর দায়িত্ব পালন করেন । তিনি সকলের সাথে মিশুক অনেক দায়িত্ববান,শিক্ষকদের সার্বিকভাবে সহযোগিতা করেছেন মোঃ রবিউল ইসলাম , কামিল ১ বর্ষ সাংবাদিক, মোঃ গুলজার, মোঃ আ:সামাদ কামিল ১ মবর্ষ আল-আমিন ১ম মবর্ষ মোঃ দেলোয়ার হোসেন, কামিল ১ম মবর্ষ মো সবজি হাসান আলিম ২য় মবর্ষ মোঃ আঃ মাতিন আলিম ২য় মবর্ষ মোঃ আসিফ আলিম ১ ম বর্ষ। ছাত্র ছাত্রীরা এবারও শিক্ষা সফরে যেতে পেরে অনেক খুশি। শিক্ষার্থীরা জানান এই শিক্ষা সফর প্রতিবছরে অব্যাহত থাকে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর