1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বাম দল গুলো আজ বিলুপ্তির পথে - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

বাম দল গুলো আজ বিলুপ্তির পথে

Amar Kotha Desk
  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

সেই নব্বই দশকের দাপটে সংগঠন। বাম গুলো 2008 পযর্ন্ত সক্রিয় ছিল। আজকে তারা বিলুপ্তির পথে।
কারণ হলো এই বাম দলগুলো সারাজীবন চেয়েছে দেশে অভাব লেগে থাকুক। বিদেশনির্ভর সাহায্য কামনা করেছে। ওরা জাতীয় প্রেসক্লাবের সামনে অন‍্য চাই, বস্ত্র চাই বলে বক্তব্য দিয়েছে।
কিন্তু কখনও ওরা দেশটাকে এগিয়ে নিতে চেষ্টা করেনি।
বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের সারাদেশের প্রায় সাড়ে ছয় কোটি জনগণের ঐক্যবদ্ধতায় এবং আট কোটি ভোটারের ভোট প্রদান এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুপরিকল্পিত সুপরিকল্পনায় এবং সাহসী ভূমিকায় দেশ আজকে উন্নত হয়েছে।
ডিজিটাল বাংলাদেশ গঠনের পর আজকে স্মার্ট বাংলাদেশ হওয়ার পথে যা চলমান রয়েছে।
এদিকে উন্নত দেশ হিসাবে বিশ্ব সমর্থন রয়েছে।

তাই আজকে দেশের বাম দল গুলো বিলুপ্তির পথে তাই শুধু নয়। ইসলামী দল গুলোও আজকে ভোটার হীন। আজকে জাতীয় পার্টির মতো একটি দলের ভোট নেই কোনো এলাকায়। এমনকি তরিকা পন্থী দল গুলোও অচল।
আসলে পৃথিবীর প্রতিটা দেশের মানুষ তাদের একটি নিজস্ব জ্ঞান নিয়ে চলে। তাদের কে বুঝিয়ে বা ভুলিয়ে কখনও অসুন্দর কোনো কিছু কোনো দিন সুন্দর করা যায়না।

মানুষের মাঝে যে চৈতন্য বিরাজ করে এটাই আসলে সত্যিকারের বিবেক। দেশের সকল মানুষ আজ আওয়ামী লীগের পক্ষে আছে। জননেত্রী শেখ হাসিনার শাসন এবং উন্নয়ন সবাই পছন্দ করছে।
স্বাধীনতার মহা নায়ক, বাঙালির ইতিহাসে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় , আজকে দেশের আপামর জনগণ সেই স্বাদ, সেই স্বাধীনতা ভোগ করছে।

সমগ্র দেশের মানুষ আজকে আপন চিত্তে স্বীকার করছে শেখ হাসিনার পক্ষেই সম্ভব দেশকে সামনে এগিয়ে নেয়া। উন্নত করা। দেশের মানুষের শান্তি ফিরিয়ে আনাসহ নানান সুযোগ সুবিধা।

পরম করুণাময়ের কাছে প্রার্থনা করি ভালো থাকুক জননেত্রী শেখ হাসিনা। ভালো থাকুক দেশে বিদেশে অবস্থানরত সকল মানুষেরা। ভালো থাকুক সমাজ সুন্দর থাকুক সামাজিকতা

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর