1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
সানন্দবাড়ি ছাত্রলীগের কমিটি নিয়ে অভিযোগ - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

সানন্দবাড়ি ছাত্রলীগের কমিটি নিয়ে অভিযোগ

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

সদ্য ঘোষিত কমিটি নিয়ে তোপের মুখে পড়েছেন জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ি সাংগঠনিক থানা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক ।

অভিযোগকারীরা জানিয়েছেন আমরা দীর্ঘদিন ধরেও ছাত্রলীগ সংগঠন করে আসলেও ,আমাদেরকে কমিটিতে না রেখে, নতুন কিছু কর্মীদের কাছে টাকা নিয়ে, উপর থেকে কমিটি পাস করিয়ে নিয়ে আসে ,সানন্দবাড়ি সাংগঠনিক থানা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক।

অভিযোগকারীরা আরো জানিয়েছেন তারিকুল ইসলাম তারেক প্রাক্তন কর্মী কারো সাথে যোগাযোগ না করে ,চুপি চুপি নতুন কর্মীদের কাছে টাকা নিয়ে উপর মহল থেকে কমিটি পাস করিয়ে নিয়ে আসে ।এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, এবং এলাকা জুড়ে তোলপাড় ।

সেই সাথে অভিযোগকারীরা তারিকুল ইসলাম তারেকের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন এবং বলেন, নব ঘোষিত কমিটি বিলুপ্ত ঘোষণা করে পুনরায় কমিটি ঘোষণা করতে হবে ।আমরা এই এই একতরফা কমিটি মানি না।

যে কমিটিতে শুধুমাত্র নিজেরা সিদ্ধান্ত নিয়ে কমিটি ঘোষণা করেছে ,সে কমিটি বিলুপ্ত করতে হবে। এবং পুনরায় নতুন কমিটি ঘোষণা করতে হবে। অভিযোগকারীরা এমন না নাকি দাবি নিয়ে আজ শনিবার বিকেলে সানন্দবাড়ি বাজারে বিক্ষোভ মিছিল করেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর