1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
দেশের উন্নয়নে সবাইকে নিয়ে একসাথে কাজ করতে চাই: আনোয়ার খান এমপি - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

দেশের উন্নয়নে সবাইকে নিয়ে একসাথে কাজ করতে চাই: আনোয়ার খান এমপি

আমার কথা ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪

 

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের টানা দ্বিতীয় মেয়াদের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, অতীতকে অতীত হিসেবে দেখতে হবে। দেশের উন্নয়নে পিছনের কথা ভুলে ধারাবাহিকভাবে উন্নয়নকে এগিয়ে নিতে সবাইকে নিয়ে একসাথে কাজ করতে চাই।

 

রবিবার (২৮ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা এবং সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে নব নির্বাচিত সংসদ সদস্যের মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্য, শোষণ-বৈষম্যমুক্ত সোনার বাংলাদেশ নির্মাণে সবাইকে সহযোগিতার আহ্বান জানান এমপি। এছাড়া শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় অংশ নেয়ার জন্য প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, তরুণ প্রজন্মসহ সকলকে আহবান জানান এমপি আনোয়ার খান।

তিনি বলেন, নির্বাচন পর্যন্তই দুইটি পক্ষ ছিল এখন কোন পক্ষ নেই। নির্বাচিত জন প্রতিনিধি হিসেবে আমি সকলকে নিয়ে একযোগে কাজ করতে চাই।

 

তিনি বলেন, দেশটা আমাদের সবার এবং এ দেশের উন্নতির স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগীতা করতে হবে। যাতে দেশ ধ্বংসকারী বিএনপি-জামায়াত এই উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে না পারে।

 

অনুষ্ঠানে ইউএনও শারমিন ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল, রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ সোলাইমান, রামগঞ্জ পৌরসভা মেয়র আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক মেয়র বেলাল আহমেদ প্রমুখ।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর