1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বিজ্ঞানচর্চা বাড়লে কুসংস্কার দূর হবে, আমাদের চিন্তাশক্তি বাড়বে: এমপি মাজহারুল ইসলাম সুজন - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞানচর্চা বাড়লে কুসংস্কার দূর হবে, আমাদের চিন্তাশক্তি বাড়বে: এমপি মাজহারুল ইসলাম সুজন

হাসান আলী, জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ঠাকুুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মো: মাজহারুল ইসলাম সুজন বলেছেন, বিজ্ঞানচর্চা বাড়লে কুসংস্কার দূর হবে, আমাদের চিন্তাশক্তি বাড়বে। এজন্য বিজ্ঞানচর্চা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিজ্ঞান মনস্ক জাতি গঠনে প্রতিশ্রুতিবদ্ধ, শেখ হাসিনার দর্শন সব মানুষের উন্নয়ন” শীর্ষক প্রতিপাদ্যেকে সামনে রেখে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৮ম তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড গত বুধবার (২৪ জানুয়ারী) বিকাল ৪টায় উপজেলা পরিষদের মাঠে দুইদিব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি শুভ উদ্বোধন করেন ঠাকুরগাঁও- আসনের সংসদ সদস্য মো: মাজহারুল ইসলাম সুজন।
অনুষ্ঠানে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোচ্ছা: আফছানা কাওছার এর সভাপতিত্ব বক্তব্য রাখেন- বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ওসি ফিরোজ কবির, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জুলফিকার আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান।
দুইদিব্যাপী এই মেলার উদ্বোধনী শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিতর্ক, কুইজ,উপস্থিত বক্তৃতার প্রতিযোগিতার মধ্যেদিয়ে বিজ্ঞান অলিম্পিয়াডের আয়োজন করা হয়।
এতে বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি ছাত্র-ছাত্রীবৃন্দ ও সম্মানিত শিক্ষকগণের স্বতঃস্ফূর্ত উপস্থিতি লক্ষ্য করা যায়।
Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর