1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
ঢাকা ২০ ধামরাই আসনে মনোনয়ন ফরম জমা - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

ঢাকা ২০ ধামরাই আসনে মনোনয়ন ফরম জমা

কুমার সপ্তর্ষি রায় (স্টাফ রিপোর্টার )
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২০ ধামরাই আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ মোট ৬ জন।

 

বৃহস্পতিবার(৩০ নবেম্বর) দুপুরে ধামরাই উপজেলা পরিষদে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকীর কাছে মনোনয়নপত্র জমা দেন।

 

এ নির্বাচনে ঢাকা ২০ ধামরাই আসনে মনোনয়ন জমা দিলেন যারা, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, স্বতন্ত্র প্রার্থী ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম এ মালেক, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ঢাকা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খান মোহাম্মদ ইস্রাফিল খোকন, বাংলাদেশ সুপ্রিম পার্টির মনোনীত প্রার্থী মোঃ মিনহাজ উদ্দিন, ন্যাশনাল পিপলস পার্টির মনোনীত প্রার্থী রেবেকা সুলতানা।

 

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী জানান, আজ মনোনয়নপত্র জমার শেষদিনে সর্বশেষ সময় পর্যন্ত ছয় জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া ঢাকা জেলা নির্বাচন অফিসে আরোও মনোনয়নপত্র জমা হয়েছে কি না সে তথ্য জেলা নির্বাচন অফিস জানাতে পারবে।

 

প্রসঙ্গত, ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী, প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেওয়ার পর রিটার্নিং কর্মকর্তারা তা বাছাই করবেন ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর