1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
দুই সাংবাদিকের জন্য দোয়ার আয়োজন করেছে মডেল প্রেসক্লাব - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

দুই সাংবাদিকের জন্য দোয়ার আয়োজন করেছে মডেল প্রেসক্লাব

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

Tags:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ফুলবাড়ী মডেল প্রেসক্লাবের উদ্যোগে সোমবার বিকেলে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন সাবেক সাধারণ সম্পাদক ও ক্যাম্পাস লাইভ —এর প্রধান সম্পাদক ঢাকার মরহুম সাংবাদিক আজহার মাহমুদের রুহের মাগফেরাত কামনায় ও সড়ক দুর্ঘটনায় আহত ফুলবাড়ী মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক নাজমুল হুদার রোগ মুক্তিতে গতকাল সন্ধ্যায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

ফুলবাড়ী মডেল প্রেসক্লাবের কাযার্লয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন ফুলবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ মোঃ ইব্রাহীম খলিল।

ফুলবাড়ী মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইউনুছ আলী আনন্দ—এর সভাপতিত্বে এতে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ—সভাপতি মামনুল ইসলাম, কোষাধ্যক্ষ সাংবাদিক মাইদুল ইসলাম, সদস্য মোস্তফা শাহরিয়ার রাসেলসহ ফুলবাড়ী আবুক্কর সিদ্দিক (রাঃ) মাদ্রাসার হাফেজ শিক্ষার্থীরা।

জানা গেছে, ক্যাম্পাস লাইভ এর প্রধান সম্পাদক ঢাকার মরহুম সাংবাদিক আজহার মাহমুদ লিভারের রোগে আক্রান্ত হাসপাতালে ভর্তি হন। চিকিৎসা অবস্থায় রোববার বিকেলে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম সাংবাদিক আজহার মাহমুদের রুহের মাগফেরাত ফুলবাড়ী মডেল প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া মাহফিলে আয়োজন করা হয়।

অন্যদিকে ফুলবাড়ী মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক নাজমুল হুদা শনিবার ফুলবাড়ী বাজার থেকে তার মোটরসাইকেল যোগে খড়িবাড়ী বাজার যাওয়ার পথে পার্শ্ববর্তী ছবিরন দাখিল মাদ্রাসার পাশে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন।

তার পাজরের ৪ টি হাড় ফেটে যায়। তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তার সুস্থ্যতা কামনায় ফুলবাড়ী মডেল প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া মাহফিলে আয়োজন করা হয়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর