1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
হিন্দু ছাত্র মহাজোটের কেন্দ্রীয় পূর্ণাঙ্গকমিটি ঘোষণা - দৈনিক আমার কথা
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

হিন্দু ছাত্র মহাজোটের কেন্দ্রীয় পূর্ণাঙ্গকমিটি ঘোষণা

কুমার সপ্তর্ষি রায়,ঢাকা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ মে, ২০২৩

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট কেন্দ্রীয় কমিটির এর সভাপতি অনুপম দাস,সাধারণ সম্পাদক রাজীব চন্দ্র সাহা কে করে ১২ মে রোজ শুক্রবার ঢাকার আগারগাঁও, তালতলা মন্দিরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর পক্ষ থেকে বৈশাখী উৎসব, হিন্দু ছাত্র মহাজোট এর ২০১ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সভাপতি ড.প্রভাস চন্দ্র রায়। উপস্থিত ছিলেন নির্বাহী মহাসচিব ও মুখপাত্র পলাশ কান্তি দে সহ হিন্দু মহাজোট এর সিনিয়র নেতৃবৃন্দ,যুব মহাজোট এর সভাপতি প্রদীপ কান্তি দে, সাধারণ সম্পাদক রাজেশ নাহা,ছাত্র মহাজোট এর সদ্য সাবেক সভাপতি সজীব দেব।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর নির্বাহী মহাসচিব পলাশ কান্তি দে বলেন, “হিন্দু ছাত্র মহাজোট বাংলাদেশের ৩ কোটি হিন্দুদের আশা ভরসার কেন্দ্র। হিন্দু ছাত্র মহাজোট প্রতিষ্ঠা লগ্ন থেকে এদেশের নিপিড়ীত নির্যাতিত সনাতনীদের জন্য কাজ করছে।

আমি আশা রাখি নতুন কমিটির নেতৃত্ববৃন্দ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে কাজ করে যাবে এবং বাংলাদেশকে একটি হিন্দু নির্যাতনমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাবে। বাংলাদেশের সকল সনাতনী ছাত্রদের একই ছাতার তলে নিয়ে আসতে নিরলসভাবে কাজ করে যাবে”।

অনুষ্ঠান শেষে কেন্দ্রীয় ছাত্র মহাজোট এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।যেখানে সভাপতি নির্বাচিত করা হয় অনুপম দাসকে ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় রাজিব চন্দ্র সাহাকে।

এছাড়া শিশির ভৌমিককে প্রধান সমন্বয়কারী, অভিজিৎ রায়কে নির্বাহী সভাপতি,সজীব মোহন্তে সাংগঠনিক সম্পাদক, দীপু ঘোষকে দপ্তর সম্পাদক করে ২০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

নবনির্বাচিত সভাপতি অনুপম দাস বলেন,”আমি বাংলাদেশকে একটি হিন্দু নির্যাতনমুক্ত ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে কাজ করে যাবো। সংখ্যালঘু কমিশনসহ হিন্দু মহাজোট এর ৭দফা দাবি নিয়ে কাজ করে যাবো।” “অনুষ্ঠানের ২য় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর