1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
সেরা সংগঠক হলেন কালের কণ্ঠর স্বপ্ন - দৈনিক আমার কথা
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

সেরা সংগঠক হলেন কালের কণ্ঠর স্বপ্ন

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

Tags:

সামাজিক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় সেরা সংগঠক হিসেবে সামাজিক সংগঠন কালের কণ্ঠ শুভসংঘর কেন্দ্রীয় কমিটির ডিজিটাল মিডিয়া ও কন্টেন্ট বিষয় সম্পাদক ও কালের কণ্ঠ রাজিবপুর – রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধি সোহেল রানা স্বপ্নকে সংবর্ধনা দিয়েছে রাজিবপুর মডেল প্রেস ক্লাব।

গত ২৫ শে এপ্রিল মঙ্গলবার রাজিবপুর শিশু পার্কের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সোহেল রানা স্বপ্ন’র হাতে ক্রেস্ট তুলে দেন রাজিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত চক্রবর্তী ও জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড জয়ী বাংলাদেশের প্রথম রোবটিক হাত উৎপাদনকারী প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ক্ষুদে বিজ্ঞানী জয় বড়ুয়া লাভলু।

শুভসংঘর মাধ্যমে কাজ শুরু করলেও অন্যান্য সংগঠন ভালো কাজ করলে সেখানেও যুক্ত হন স্বপ্ন।

পুরস্কার পেয়ে সোহেল রানা স্বপ্নর অনুভূতি জানতে চাইলে তিনি বলেন
আমি আসলে পুরস্কারের জন্য কোন দিন কাজ করিনি। তবে আজকে আমাকে এত মানুষের মাঝে যে সংবর্ধনা দেয়া হলো তাতে আমার কাজ করার গতি আরো অনেক গুন বেড়ে যাবে। মানুষকে সাহায্য করার প্রবল ইচ্ছা থেকেই এখন ওই কাজ গুলো করা আমার নেশা হয়ে গিয়েছে। মানুষের পাশে থেকে যখন সাহায্যের হাত বাড়িয়ে দেই তার থেকে যে ভালবাসা পাই এটাই আমার বড় প্রাপ্তি। আমি চাই জীবনের শেষ দিন অবধি এভাবেই মানুষের পাশে থেকে সাহায্য করব।

শুভ কাজে সবার পাশে এই শ্লোগানকে সামনে নিয়ে কালের কণ্ঠ শুভসংঘর মাধ্যমে সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের, অদম্য মেধাবী শিক্ষার্থীদের, শীতার্ত মানুষদের ও বন্যায় ডুবে যাওয়া অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে প্রায় এক যুগ ধরে কাজ করছে সোহেল রানা স্বপ্ন।

সমাজের বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে মোট বারোজনব্যক্তিকে সংবর্ধনা দেয়া হয়েছে।

রাজিবপুর মডেল প্রেসক্লাবে শরিফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব অমিত চক্রবর্তীর পৃষ্ঠপোষকতা রাজিবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরোর উদ্ভোদনী বক্তব্যর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়ে
সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়। অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর