1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
রাজিবপুরে কৃষকদের মাঝে মতবিনিময় সভা ও ঈদ উপহার বিতরণ - দৈনিক আমার কথা
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

রাজিবপুরে কৃষকদের মাঝে মতবিনিময় সভা ও ঈদ উপহার বিতরণ

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

Tags:

কুড়িগ্রাম জেলার  রাজিবপুর উপজেলায় অসহায় ও মধ্যবিত্ত কৃষকদের মাঝে  মতবিনিময় সভা ও ঈদ উপহার বিতরণ করেছে উপজেলা শুভসংঘ।

বুধবার (১৯ এপ্রিল) সকালে উপজেলা অফিসার্স ক্লাবে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সম্পাদক মুজাহিদুল ইসলাম মিশুর সার্বিক সহযোগিতায় দুই শতাধিক কৃষকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

কৃষকদের উপহার সামগ্রী মধ্যে ১ কেজি পোলার চাল, ১ কেজি চিনি, এক প্যাকেট লাচ্ছা, এক লিটার তেল, দুই প্যাকেট গুড়া দুধ, এক প্যাকেট সেমাই, এক পিচ সাবান, এক কেজি ডিটারজেন্ট পাউডার, এক পিচ গামছা। রাজিবপুর উপজেলার শুভসংঘের সভাপতি শহিদুর রহমানের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার কৃষিবান্দব সরকার, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের গণভবনে চাষাবাদের মাধ্যমে যেভাবে ভূমিকা নিয়েছেন ঠিক সেই ভাবে আমাদের রাজিবপুর উপজেলায় কোথাও যেন ফাঁকা জায়গা না থাকে আমাদের সেই দিকে নজর দিতে হবে। শুভসংঘর মাধ্যমে আমি কৃষকদের পাশে আজ যেভাবে দাঁড়িয়েছি আগামীতেও একই ভাবে কৃষকদের প্রয়োজনে পাশে থাকবো। কৃষিক্ষাতের উন্নয়নের জন্য সরকারের পাশাপাশি আমি ব্যক্তিগত ভাবে উন্নত মানের বীজ ও সার শুভসংঘর মাধ্যমে বিতরণ করবো ইনশাআল্লাহ। এই উপজেলায় কৃষকদের নিয়ে আজ শুভসংঘর যে ভাবনা গুলো রয়েছে সত্যিই অনেক প্রশংসার অর্জন করেছে। মাননীয় প্রধানমন্ত্রী দিক নির্দেশনায় অসহায় ও দরিদ্র কৃষকদের মাঝে আমি সবসময় আছি এবং থাকব। অনুষ্ঠানে উপস্থিত কৃষকদের নানাবিধ সমস্যা নিয়ে চলে প্রশ্ন-উত্তর পর্ব।

এ সময় উত্থাপিত নানান সমস্যা নোট করে নিয়ে প্রধানমন্ত্রী বারবার পাঠাবেন বলেও আশা প্রকাশ ব্যক্ত করেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক মুজাহিদুল ইসলাম মিশু, রাজিবপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক সহ আরো অনেকেই। শুভসংঘ কেন্দ্রীয় কমিটির সাবেক ইভেন্ট সম্পাদক হানিফ সংকেত হাসান, রাজিবপুর উপজেলা শুভসংঘর সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম, রাজিবপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর