1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
রৌমারী জামায়াতে ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল - দৈনিক আমার কথা
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় দুই উপজেলা বাবু ও লাল্টু জয়ী নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত

রৌমারী জামায়াতে ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

(১৬ই এপ্রিল) রোজ রবিবার পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী রৌমারী উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোস্তাকের সভাপতিত্বে ও মাওলানা আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা জামায়াতের শূরা সদস্য ও রাজিবপুর উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল লতিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আজিজুর রহমান,রৌমারী কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোকসেদ আলী, রাজিবপুর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মাওলানা মফিজুল হক সহ প্রমুখ নেতৃবৃন্দ।

মাওলানা আজিজুর রহমান বলেন রমযানের শিক্ষা হলো আল্লাহর হুকুম মেনে চলা, আল্লাহর বিধান কায়েম করা, কুরআনের আদর্শে রাষ্ট্র পরিচালনা করা।জামায়াতে ইসলামি কুরআনের আইনে রাষ্ট্র পরিচালনা করবে ইনশাআল্লাহ।

প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কুড়িগ্রাম জেলা জামায়াতের জেলা শূরা সদস্য ও রাজিবপুর উপজেলা আমীর মাওলানা আব্দুল লতিফ বলেন, কুরআন নাজিলের মাস মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধি অর্জনের মাস। পবিত্র এই মাসে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য সমাজের অসহায় হতদরিদ্র মানুষের পাশে সাধ্যমতো সহযোগিতা নিয়ে দাঁড়ানো সামর্থ্যবানদের নৈতিক দায়িত্ব। নিত্যপণ্যের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে প্রান্তিক জনগোষ্ঠীর পিঠ দেয়ালে ঠেকে গেছে। পবিত্র কুরআন নাযিলের মাসে আওয়ামী স্বৈরাচারী সরকার মিথ্যা মামলা দিয়ে আমীরে জামায়াতকে গ্রেফতার, ঢাকা মহানগরী উত্তরের আমীর সেলিম উদ্দিনকে গ্রেফতার করে নিকৃষ্টতম কাজ করেছেন।

আরও বলেন পবিত্র মাহে রমজানে প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়ানো সামর্থ্যবানদের নৈতিক দায়িত্ব। এর মাধ্যমে ইহকালীন সাফল্য ও পরকালীন মুক্তির পথ প্রশস্ত হয়। জামায়াতে ইসলামী সব সময় মানবতার কল্যাণে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। ইনশাআল্লাহ।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর