1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
নরসিংদিতে ২৪৬ কৃতি শিক্ষার্থী মাঝে প্রধানমন্ত্রী ট্যাবলেট উপহার - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নকলা পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের ২ জনের মৃ’ত্যু ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও রাঙ্গামাটির রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে সামাজিক সুরক্ষায় প্রবেশাধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত নড়াইলে সড়কের পাশ থেকে বৃদ্ধার মরাদেহ উদ্ধার। নির্মাণাধীন সীমান্ত সড়কে গাড়ি দুর্ঘটনায় আবারো ঝরলো ১টি প্রাণ; আহত ২ নদীতে ভাসছিল নবজাতকের লাশ আমেরিকার শিক্ষার্থীদের প্রতি সংহতি প্রকাশ করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মানববন্ধন নিখোঁজ নারীর অর্ধ গলিত লাশ মিলল শোয়ার ঘরে নকলা পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত সভা অনুষ্ঠিত কলারোয়ায় নির্বাচনী সহিংসতায় আটক-৪

নরসিংদিতে ২৪৬ কৃতি শিক্ষার্থী মাঝে প্রধানমন্ত্রী ট্যাবলেট উপহার

আমার কথা ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩

নরসিংদী জেলার  মনোহরদী উপজেলা কৃতী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শিক্ষা সহায়ক উপকরণ ট্যাবলেট বিতরণ করেছে উপজেলা পরিসংখ্যান কার্যালয়।

উপজেলার ৪১টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের নবম ও দশম শ্রেণির সমন্বিত মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করা ২৪৬ কৃতী শিক্ষার্থীর হাতে এই ট্যাবলেট প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সহায়ক উপকরণ হিসেবে তুলে দেওয়া হয়।

এ উপলক্ষে শনিবার (১এপ্রিল) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

 

এসময় প্রধান অতিথি বলেন, আমরা গর্ব করে বলতে পারি শত প্রতিকুতায়ও আমাদের উন্নয়ন অগ্রযাত্রা থেমে যায়নি। আমাদের ডিজিটাল বাংলাদেশের ফল আমরা ইতিমধ্যে পেয়েছি।

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী চিন্তায় আগামীতে যে স্মার্ট বাংলাদেশ করতে চাই সেই স্মার্ট বাংলাদেশের চিন্তা চেতনা থেকে শিক্ষার্থীদের মাঝে আজকে এই শিক্ষা সহায়ক উপকরণ হিসেবে টেবলেট (ট্যাব) দিচ্ছে সরকার। কাজেই শেখ হাসিনা যেভাবে চিন্তা করেন আগামীতে শিক্ষার্থীদের ঠিক সেইভাবে চিন্তা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

এসম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়,মনোহরদী পৌরসভার মেয়র মো. আমিনুর রশিদ সুজন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লায়ন ইন্জিনিয়ার এম এস ইকবাল আহমেদ,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী,জেলা পরিষদ সদস্য ইশরাত জাহান তামান্না,জেলা পরিষদ সদস্য এ কে এম জহিরুল হক, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফরিদ উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.শহীদুর রহমান, মনোহরদী সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজতবা জুয়েল, পরিসংখ্যান কর্মকর্তা মো.গোলাপ মিয়া প্রমূখ। শেষে উপজেলার ৪১টি শিক্ষাপ্রতিষ্ঠানের ২৪৬জন কৃতী শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা সহায়ক ট্যাবলেট (ট্যাব) বিতরণ করা হয়।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর