1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
মাদারীপুরে সড়ক  দুর্ঘটনা: বাস মালিকের বিরুদ্ধে মামলা - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

মাদারীপুরে সড়ক  দুর্ঘটনা: বাস মালিকের বিরুদ্ধে মামলা

আমার কথা ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
মাদারীপুরে সড়ক  দুর্ঘটনা: বাস মালিকের বিরুদ্ধে মামলা

Tags:

শিবচরে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১৯ জন নিহতের ঘটনায় বাসের মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
রবিবার (১৯ মার্চ) গভীর রাতে শিবচর হাইওয়ে থানার সার্জেন্ট জয়ন্ত সরকার বাদী হয়ে শিবচর থানায় মামলাটি করেন।
শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাইম মোফাজ্জেল জানান, ইমাদ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক সাব্বির হোসেনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়। গাড়িতে কোনো অতিরিক্ত যাত্রী ছিল কিনা, বেপরোয়া চালানো হয়েছিল কিনা এবং ফিটনেস ছিল কিনা এসব বিষয়ই মামলার মূল কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে। দুর্ঘটনায় চালক ও হেলপার নিহত হওয়ায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়নি। সার্জেন্ট জয়ন্ত দাস মামলার বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।
তিনি আরও জানান, রবিবার সকালে খুলনা থেকে যাত্রী বোঝাই করে ইমাদ পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। বাসটি পদ্মাসেতুর আগে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরের কুতুবপুর সীমানা এলাকায় আসলে বাসটির সামনের একটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি নিচে পড়ে যায়। এ সময় দুমড়েমুচড়ে যায় বাসটি। এতে ঘটনাস্থলেই ১৪ জন নিহত হন। এ দুর্ঘটনায় আহত আরো ৫ জন বিভিন্ন হাসপাতালে মারা যান।
এদিকে বাসদুর্ঘটনায় নিহতদের মরদেহ প্রথমে রাখা হয় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পরিচয় শনাক্তের পর রবিবারই বুঝিয়ে দেয়া হয় পরিবারের কাছে। আর নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার ও আহতদের চিকিৎসার জন্য ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তার ঘোষণা দেয় জেলা প্রশাসন। এই দুর্ঘটনায় নিহত ১৯ জনের মধ্যে ১৭ জনের নাম পরিচয় শনাক্ত করা হয়েছে।
Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর