1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
গোপালগঞ্জের কাশিয়ানীতে ত্রিমুখী সড়ক দূর্ঘটনায় নিহত-৩ - দৈনিক আমার কথা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

গোপালগঞ্জের কাশিয়ানীতে ত্রিমুখী সড়ক দূর্ঘটনায় নিহত-৩

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পোনা বাসষ্ট্যান্ডে যাত্রীবাহী বাস, বাইসাইকেল ও মোটরসাইকেল ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন মাজড়া এম ইউ সিনিয়র ফাজিল(ডিগ্রি) মাদ্রাসা প্রিন্সিপাল মোটর সাইকেল চালক মাওলানা এম. হাসিবুর রহমান (৪৫), পোনা গ্রামের লোকমান শেখের ছেলে বাইসাইকেল আরোহী নবীর শেখ (২২) ও মো. রাজা মিয়ার ছেলে আব্দুর রহিম (২০)। ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের এসআই মানবিন্দ্ৰ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একটি মোটরসাইকেল ও বাইসাইকেলকে চাপা দেয়।

 

এতে মোটরসাইকেল চালক এম এ হাসিব ঘটনাস্থলে নিহত হন। বাইসাইকেল আরোহী নবীর শেখ ও আব্দুর রহিম আহত হন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কাশিয়ানী হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. হাফিজ জানিয়েছেন, তিনজনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

Facebook Comments Box

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর